1. [email protected] : anis : anis
  2. [email protected] : Saiful : Saiful Islam
  3. [email protected] : woishi : woishi
বুধবার, ০১ মে ২০২৪, ০৫:১৮ এম

কর্মক্ষেত্রে অগ্নি নিরাপত্তা নিশ্চিত করায় সুপার-সমকাল অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

  • আপডেট হয়েছে : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩

সুপার-সমকাল ‘আর্থকোয়েক অ্যান্ড ফায়ার প্রিপেয়ার্ডনেস অ্যাওয়ার্ড-২০২৩’ পেলো ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.। কর্মক্ষেত্রে অগ্নি নিরাপত্তা নিশ্চিত ও ভূমিকম্প সংক্রান্ত প্রস্তুতি গ্রহণ এবং কমপ্লায়ান্স নিশ্চিত করায় বাংলাদেশি গ্লোবাল ব্র্যান্ড ওয়ালটনকে এই পুরস্কার প্রদান করা হয়েছে।

বুধবার (২৩ আগস্ট, ২০২৩) রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটনসহ আরো দুটি প্রতিষ্ঠান এবং তিনজন সাংবাদিককে পুরস্কৃত করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কারের ক্রেস্ট ও চেক তুলে দেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মো. এনামুর রহমান। তার কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস. এম. শোয়েব হোসেন নোবেল এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহজাদা সেলিম।

উল্লেখ্য, স্ট্রেন্দেনিং আরবান পাবলিক প্রাইভেট প্রোগ্রামিং ফর আর্থকোয়েক রেজিলিয়েন্স (সুপার) প্রকল্পটি একটি কনসোর্টিয়াম প্রকল্প। ইউরোপিয়ান ইউনিয়ন সিভিল প্রোটেকশন অ্যান্ড হিউম্যানিটারিয়ান এইডের আর্থিক সহযোগিতায় প্রকল্পটি বাস্তবায়ন করছে একশনএইড বাংলাদেশ, ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (ডিসিসিআই), ইউনাইটেড পারপাস এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ।

ভূমিকম্প ও অগ্নিকা- সংক্রান্ত দুর্যোগ বিষয়ে সচেতনতা বাড়াতে এবং এ সংক্রান্ত প্রস্ততিতে উৎসাহিত করতে সমকাল ও সুপার কনসোর্টিয়াাম যৌথভাবে দ্বিতীয়বারের মতো এ পুরস্কার প্রদান করে।

প্রতিষ্ঠান এবং গণমাধ্যম এই দুটি ক্যাটাগরিতে ৩টি প্রতিষ্ঠান এবং ৩ জন সংবাদকর্মীকে সুপার-সমকাল মিডিয়া অ্যাওয়ার্ড দেয়া হয়। প্রতিষ্ঠান ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান হিসেবে পুরস্কৃত হয় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.।

এবারের বিজয়ী নির্বাচন প্যানেলে বিচারক ছিলেন সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান, উন্মুক্ত বিশ্বিবদ্যালয়ের প্রো ভাইস চ্যান্সেলর অধ্যাপক মাহবুবা নাসরীন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মেহেদি আহমেদ আনসারী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

এই বিভাগের অন্যান্য খবর